1. rabbikhansakil@gmail.com : RAFI khan : RAFI khan
  2. riadxnxncom@gmail.com : riadxn riadxn : riadxn riadxn
মোবাইল ভাইস সিটি জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি
জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি
মোবাইল ভাইস সিটি জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি

আসসালামু আলাইকুম হুজুর আশা করি সবাই ভাল আছেন। আমাদের মধ্যে সবাই কমবেশি গেম খেলতে পছন্দ করে থাকি। এর মধ্যে সব থেকে পছন্দ এবং জনপ্রিয় গেম হলো ভাইস সিটি সিরিজের গেম। পূর্বে আমরা টাকার বিনিময় বিভিন্ন কম্পিউটারে অথবা গেম এর দোকানে এই গেমটি নির্দিষ্ট সময়ের জন্য খেলে থাকতাম। কিন্তু বর্তমানে আপনি চাইলে এই গেমটি এখন আপনার কম্পিউটারে অথবা মোবাইলেও খেলতে পারবেন তবে মোবাইলের কিভাবে এই ভাইস সিটি মোবাইল জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি দিতে হয় এবং পরবর্তীতে কিভাবে গেমটি ইন্সটল করতে হয় তা নিয়ে অনেকেরই অনেক সমস্যা রয়েছে।

চিন্তা করার কোন কারনে আমরা প্রত্যেকটি বিষয় ধারাবাহিকভাবে আপনাদের মাঝে তুলে ধরব। আপনি যাতে কোন উপকার সমস্যা ছাড়েন জিটিএ সান এন্ড রিয়াজ গেমটি আপনার মোবাইলে ডাউনলোড করে খেলতে পারেন এবং কিভাবে এই গেমটি খেলতে হবে সে সম্পর্কে বিস্তারিত তথ্য আমরা নিজে ধারাবাহিকভাবে তুলে ধরেছি। আপনি চাইলে দেখে নিতে পারেন। গেমটি নিজেও আমি ব্যক্তিগতভাবে খেলে থাকি এবং গেমটি গ্রাফি কোয়ালিটির কারণে গেমটি আমার কাছে অনেক বেশি ভালো লাগে।

মোবাইল ভাইস সিটি জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি

আগে থেকে আমরা আপনাদেরকে একটি কথা বলে রাখি আপনি যখন জিটিএ ভাইস সিটি সান আন্ধ্রিয়াসগেমটি আপনার মোবাইলে খেলতে যাবেন তখন অবশ্যই আপনার মোবাইলে মিনিমাম কিছু রিকমেন্ডেশন থাকতে হবে তা না হলে এই গেমটি কখনোই আপনার মোবাইলে ইন্সটল নিবে না। ভাইস সিটি মোবাইল জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড করার জন্য আপনার মোবাইলে মিনিমাম ৩ জিবি রেম এবং ৪ জিবি রম থাকতে হবে অন্যথায় আপনি কোন ভাবে এই গেমটি আপনার মোবাইলে ইন্সটল করতে পারবেন না।

তবে আপনি যদি এই গেমটি স্মুথলি খেলতে চান সেক্ষেত্রে আপনাকে অবশ্যই ৬ জিবির একটি মোবাইলে এই গেমটি ইন্সটল করতে হবে। তাহলে আপনি গেমটির হাই গ্রাফিক্স এ এবং হাই সেটিং এ খেলতে পারবেন । তখন আপনার কাছে এই গেমটি আরো বেশি মজা লাগবে। এছাড়াও আপনি যেই মোবাইলে গেমটি খেলবেন সেই মোবাইলে মিনিমাম অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড সেভেন থাকতে হবে।গেমটি শুধুমাত্র এন্ড্রয়েড ফোনে ইন্সটল করা যাবে।

জিটিএ সান আন্ধ্রিয়াস গেম মিনিমাম ইনস্টল রিকুমেন্ডেশন

RAM3GB
ROM4GB
OSAndorid
অ্যান্ড্রয়েড ভার্সন
4.1 Version
Released on19-Dec-2013
লাস্ট আপডেট29-Jun-2023
Graphichigh

ভাইস সিটি মোবাইল জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি

বর্তমান সময়ে মোবাইল ভাইসিটি গেম গুলোর মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় গেম হলো মোবাইল মোবাইল জিটিএ সান আন্ধ্রিয়াস গেম। বিএনপির সাধারণত আমরা বেশিরভাগ মানুষ কম্পিউটারে খুলে থাকলে বর্তমানে গেমটির নির্মাতা প্রতিষ্ঠান রকস্টারদের জন্য একটি আলাদা করে মোবাইল ভার্সন তৈরি করেছে। গেমটির গ্রাফিক্স এবং গেম প্লে ও গেমিং কন্ট্রোল সিস্টেম অত্যন্ত ইউজার ফ্রেন্ডলি হওয়া গেমটি রিলিজ হওয়ার পর কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে। অন্যান্য সকল ভিডিও গেমের তুলনায় এই গেমটির ম্যাপ অনেক বড় হয় অনেকগুলো মিশন একসাথে কমপ্লিট করতে পারবেন। প্রত্যেকটি মিশন কাহিনী নির্ভর এবং অত্যন্ত চ্যালেঞ্জিং হওয়ায় প্রত্যেকটি মিশনে আপনার কাছে ভালো লাগবে।

গেমটা অনেক বেশি অপটিমাইজেশন হওয়ার কারণে সকল ধরনের এন্ড্রয়েড মোবাইলে গেমটি খুব সহজে খেলা যায় এবং যা কিছু কোয়ালিটি যদি আপনি একটু লো করেন তাহলে ২ জিবি রেমও আপনি খুব সহজে ফেলতে পারবেন। তাই দেরি না করে এখনই গেমটি নিচে থাকা ডাউনলোড অপশন ক্লিক করে খেলা শুরু করেন। ভাইস সিটি মোবাইল জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি করার জন্য প্রথমে আপনাকে নিতে থাকা ডাউনলোড অপশন ক্লিক করতে হবে।

তাহলে আপনি সরাসরি গুগল প্লে স্টোরে চলে যাবেন এখানে আপনি একটি ডাউনলোড অপশন দেখতে পাবেন এবং সেখানে ডাউনলোড অপশন ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করলে গেমটি অটোমেটিক আপনার মোবাইলে ডাউনলোড এবং ইন্সটল হয়ে যাবে। যদি কোন কারনে গেমটি ডাউনলোড করতে আপনার কোন ধরনের সমস্যা হয়ে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব।

গেমের নামGrand theft Auto San Andreas
গেম ডেভেলপার নামRockstar Game Developer Company
গেম ডাউনলোড500000+
গেমটির সাইজ
2 GB
বর্তমান ভার্সন2.11.32ভার্সন
লাস্ট আপডেট29-Jun-2023
এন্ড্রয়েড ভার্সন4.1 এবং তার বেশি

বর্তমানে জিটিএ ভাইস সিটি সান আন্ধ্রিয়াস গেম সবথেকে বেশি জনপ্রিয় একটি গেম। জিটিএ ভাইস সিটি গেমের যতগুলো সিরিজ রয়েছে তার মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে। গেমটি এতটাই জনপ্রিয়তা পায় যে এখন পর্যন্ত শুধুমাত্র মোবাইলেই পাঁচ লক্ষেরও বেশি মানুষ গেমটি ডাউনলোড করেছে। আগে আপনাদের বলে রাখি আপনার যখন এই গেমটি  জিপ ফাইলে ডাউনলোড হবে এবং আপনি যখন গেম কে ইন্সটল করতে যাবেন তখন অবশ্যই করে আনজিপ নিতে হবে এজন্য আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে যা নিচে দেওয়া আছে। নিচে থাকা লিংকে ক্লিক করলে গেমটি আপ টি আপনি ডাউনলোড করতে পারবেন। 

ইনস্টল দেওয়ার নিয়ম

প্রথমে জিটিএ ভাইস সিটি সান আন্ধ্রিয়াস গেম  ইন্সটল দেওয়ার জন্য আনজিব করার সফটওয়্যার ওপেন করতে হবে। এরপর আমাদের এপিপিকে প্লাস ও বি বি ফাইলটিকে সিলেক্ট করে এক্সটা কেয়ারে ক্লিক করতে হবে। তাহলে দেখবেন আপনার মোবাইলে ফাইলটি আনজিপ হতে শুরু করেছে এবং দুই থেকে তিন মিনিটের ভিতর আনজিপ হয়ে যাবে। ফাইলটি আঞ্জিভ হওয়ার পরে আপনি দুটি ফোল্ডার দেখতে পাবেন একটি হল এপিকে অপরটি  ওবিবি। আপনাকে ও এপিপিকে ফাইলটি ইন্সটল করতে হবে। তারপরে আমরা আবার পুনরায় ওবিবি ফাইলটির ভিতরে প্রবেশ করবে এবং সেখানে আরেকটি ফাইল দেখতে পারবো সেটি কাট করে এন্ড্রয়েড ফাইলের ভিতর ওবিবি ফাইলে পেস্ট করে দেবো তাহলে কাজ শেষ।

মোবাইল ভাইস সিটি জিটিএ সান আন্ধ্রিয়াস গেম খেলার নিয়ম

জিটিএ ভাইস সিটি মোবাইল গেমটি খেলার ক্ষেত্রে অন্যান্য সকল গেম খেলার মতই নিয়মকানুন করা হয়েছে। আপনি যদি চান কোন কিছু পরিবর্তন করতে তবে সেটিং এ গিয়ে সকল কিছু পরিবর্তন করতে পারবেন আবার কন্ট্রোল অপশনে গিয়ে আপনি কিভাবে গেম টি কন্ট্রোল করতে চান সে সম্পর্কে নিজের মত করে সাজিয়ে নিতে পারবেন। গেমটি হুবহু জিটিএ ভাইস সিটি কম্পিউটার গেম এর মত এবং গেমটিতে আপনি চাইলে গাড়ি চালাতে পারবেন আবার চাইলে কেস করতে পারবেন আর যদি মন চায় তবে মিশনও কমপ্লিট করতে পারেন সমস্যা নেই

ভাইস সিটি মোবাইল জিটিএ সান আন্ধ্রিয়াস গেম ডাউনলোড ফ্রি আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগেছে। গেমটি যদি আপনি আপনার মোবাইলে ইন্সটল করেন তবে অবশ্যই গেমটি খেলার অভিজ্ঞতা আমাদের কাছে শেয়ার করবেন এবং ইনস্টল নিয়ে যদি কোন ধরনের সমস্যা দেখা দেয় তবে কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
RAFI khan
আমার নাম RAFI khan আমি Bangladeshi Gamer ওয়েবসাইটের মাধ্যমে আমার গেম খেলার অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করি। পাশাপাশি নতুন গেমিং মোবাইল ও নতুন গেমিং ল্যাপটপ অথবা গেমিং পিসি বিল্ড সম্পর্কে আমার ভালো ধারনা আছে। আমার ধারণা আমি আপনাদের মাঝে শেয়ার করি।