1. rabbikhansakil@gmail.com : RAFI khan : RAFI khan
  2. riadxnxncom@gmail.com : riadxn riadxn : riadxn riadxn
ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম বিকাশের মাধ্যমে
ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ
ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম বিকাশের মাধ্যমে

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম বিকাশের মাধ্যমে। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা নিয়মিত ডায়মন্ড অফ করে থাকেন বিশেষ করে ফ্রী ফায়ার গেম খেলার ক্ষেত্রে ডায়মন্ড টপ আপ করার প্রয়োজন হয় বিভিন্ন সমান। বর্তমানে আমরা চাইলে খুব সহজেই বিভিন্ন মোবাইল ব্যাংকিং এর ব্যবহার করে ফ্রি ফায়ার গেম এর জন্য ডায়মন্ড টপ আপ করতে পারি। মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে কিভাবে আপনি আপনার গেমের জন্য ডায়মন্ড কিনবেন সে সম্পর্কে বিস্তারিত ধারাবাহিকভাবে আমরা নিজে তুলেছি।

বর্তমানে অনলাইন ভিত্তিক সবচেয়ে জনপ্রিয় গেম হলো গ্যারিনা ফ্রী ফায়ার। গেমটি রিলিজ হওয়ার পর থেকে ব্যাপক পরিমাণ জনপ্রিয়তা লাভ করেছে এমনকি বর্তমানে গুগল প্লে স্টোরে সবথেকে বেশি ডাউনলোডকৃত গেম হল ফ্রি ফায়ার। ফ্রী ফায়ারে আপনি চাইলে সম্পূর্ণ ফ্রিতে খেলতে পারবেন তবে আপনি যদি গেমটিতে বেশি পরিমাণ অ্যাডভেঞ্চার ও সুযোগ-সুবিধা চায় সেক্ষেত্রে আপনাকে ডায়মন্ড কিনতে হবে। অনেকে আছেন ডায়মন্ড কিনে এই গেমটি খেলে থাকেন। ডায়মন্ড কিনতে গিয়ে সবচেয়ে বড় সমস্যা হলো ডলারের মাধ্যমে ডায়মন্ড কিনতে হয় যার কারণে মাস্টার কার্ড অথবা বিভিন্ন অনলাইন কাঠের প্রয়োজন হয় যা পাসপোর্ট ছাড়া তৈরি করা সম্ভব নয়।

চিন্তা করার পর ভয় পাবার কিছু নেই। কারণ আমরা আপনাদের কাজ শিখিয়ে দেবো কিভাবে বিকাশের মাধ্যমে আপনি ডলার পেমেন্ট করে ফ্রী ফায়ার গেম থেকে ডায়মন্ড টপ আপ করবেন। আমরা তো আছি আপনাকে সাহায্য করার জন্য তারপরও যদি ডায়মন্ড কিনে নিয়ে কোন ধরনের সমস্যা হয়ে থাকে তবে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করব।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম বিকাশের মাধ্যমে

আপনি যদি মাস্টার কার্ড ব্যবহার না করে বিকাশের মাধ্যমে ডায়মন্ড টপ আপ পড়তে চান তবে আপনাকে একটি ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইটটির নাম হল codashop bd। এখান থেকে ফ্রি ফায়ার গেম এর জন্য ডায়মন্ড কিনতে হলে আপনাকে শুধুমাত্র আপনার ফ্রি ফায়ার আইডি নাম্বারটা দিতে হবে আর কিছু না। তবে আমরা একটা কথা সবসময় আগে আপনাদের বলব যদি ওয়েবসাইটটি আপনার কাছে বিশ্বস্ত মনে হয় তাহলেই আপনিডায়মন্ড কিনবেন তার আগে না। বাংলাদেশের বেশিরভাগ মানুষ ফ্রী ফায়ার গেমের জন্য ডায়মন্ড কিনতে এই ওয়েবসাইটে ব্যবহার করে তাই আপনি চাইলে এই ওয়েবসাইট ব্যবহার করতে পারেন।

codashop bd ওয়েবসাইটে ব্যবহার করে আপনি কিভাবে খুব সহজে বিকাশের মাধ্যমে আপনার ফ্রি ফায়ার গেমের জন্য ডায়মন্ড টপ আপ করতে পারবেন অথবা কিনতে পারবেন তা নিয়ে একটি বিস্তারিত পূর্ণাঙ্গটি ইউটিউব টিউটোরিয়াল ভিডিও আমরা আপনাদের মাঝে শেয়ার করেছি। এই ইউটিউব ভিডিওর মাধ্যমে আপনি খুব সহজেই বিকাশের মাধ্যমে ডায়মন্ড কেনার নিয়মাবলী বুঝতে পারবেন। তাহলে আর দেরি না করে এখনই সবার আগে ইউটিউব ভিডিওটির মনোযোগ সহকারে দেখুন। আশা করি সমস্ত বিষয়টি আপনি পরিপূর্ণভাবে বুঝতে ও জানতে পারবেন।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম বিকাশের মাধ্যমে

এরপরও যদি ভিডিও দেখার পর আপনার কোন সমস্যা হয়ে থাকে চিন্তা করার কোন কারণ নেই আমরা নিজে ধারাবাহিকভাবে প্রতিটি প্রক্রিয়া তুলে ধরেছে আশা করি আপনাদের বুঝতে কোন সমস্যা হবে না। তাহলে চলেন দেরি না করে শুরু করে।

প্রথমে codashop bd  ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। আমাদের ওয়েবসাইটের নিচে ডায়মন্ড টপ আপ অপশন  ক্লিক করলে আপনি সরাসরি প্রবেশ করতে পারবেন। এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার সামনে চারটি অপশন দেখতে পাবেন। এই চারটি অপশন পরিপূর্ণভাবে ফিলাপ করার পরে আপনি বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ারের জন্য ডায়মন্ড টপ আপ করতে পারবেন। কিভাবে আপনি এই চারটি অপশন ফিলাপ করবেন তা ধারাবাহিকভাবে আমরা আপনাদের সামনে তুলে ধরছি। তারপরও যদি কোনো কারণে আপনাদের বুঝতে সমস্যা হয় তবে কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করব।


১. Inter Player ID

ওয়েবসাইটের প্রথম যে অপশনটি রয়েছে তার নাম হলো ইন্টার পেলেয়ার আইডি। এখানে মূলত আপনাকে যে কাজটি করতে হবে তা হলো আপনার ফ্রী ফায়ার গেম এর পেলেয়ার আইডি নাম্বার টা দিতে হবে। এখন অনেকের মাথায় প্রশ্ন আসতে পারে প্লেয়ার আইডি কোথায় পাবো। এজন্য আপনাকে প্রথমে ফ্রী ফায়ার গেমটি ওপেন করে প্রোফাইলে প্রবেশ করতে হবে। প্রোফাইলে আসার পর ফ্রি ফায়ার গেমের প্লেয়ার আইডি দেখতে পাবে।ন সেটি কপি করে ইন্টার প্লেয়ার আইডি ঘরের মধ্যে বসিয়ে দিবেন তাহলেই হয়ে যাবে।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

 


২. Select Recharge

সিলেট রিচার্জ অপশনে মূলত আপনি ঠিক কি পরিমান ফ্রি ফায়ার গেম এর জন্য ডায়মন্ড রিচার্জ করতে চান সেই সংখ্যাটি নির্ধারণ করতে দিতে হবে। ধরুন আপনি ১০০ ডায়মন্ড রিচার্জ করতে চান সে ক্ষেত্রে আপনাকে ১০০ ডায়মন্ড সিলেক্ট করে দিতে হবে। আবার যদি আপনি প্রতিটি ডায়মন্ড রিচার্জ করতে চান সে ক্ষেত্রে ২৫ টি ডায়মন্ড সিলেক্ট করে দিতে হবে। এই ওয়েবসাইট থেকে আপনি সর্বোচ্চ ৫৬০০ ডায়মন্ড একসাথে কিনতে পারবেন এবং সর্বনিম্ন ২৫ ডায়মন্ড কিনতে পারবেন। আশা করি বিষয়টি আপনি খুব ভালোভাবে বুঝতে পেরেছেন।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ-আপ Select recharge

 


৩. Select payment

তালিকার তৃতীয় নম্বরে যে অপশনটি রয়েছে সেটির নাম হল সিলেক্ট পেমেন্ট অপশন। তবে এখানে আপনার তেমন কোন কাজ নেই আগে থেকে এখানে বিকাশ অপশন সিলেক্ট করা আছে। তবে এখানে প্রতিটি ক্রয় মূল্যের জন্য আপনাকে ৪৫ পার্সেন্ট ভ্যাট দিতে হবে। এখানে ঘাবড়ানো তেমন কোন কারণ নেই। এখানে এটাই বোঝানো হয়েছে যে আপনি যদি ১০০ টাকার ডায়মন্ড কিনেন তবে ৪৫ টাকা সরকারকে ট্যাক্স দিতে হবে। সর্বমোট আপনাকে খরচ করতে হবে ১৪৫ টাকা। আশা করি বিষয়টি আপনি খুব ভালো করে বুঝতে পেরেছেন এরপরও যদি আপনার কোন সমস্যা থেকে থাকে তবে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ Select payment


৪. Buy option

তালিকার সর্বশেষ যে অপশনটি রয়েছে তার নাম হলো বাই অপশন। এই অপশনটি উপরের সবগুলো অপশন পূরণ করার পর পূরণ করতে হবে। buy অপশনের পাশে আপনি একটি ইমেইল অপশন পাবেন আপনি চাইলে আপনার পার্সোনাল ইমেইলটি ব্যবহার করতে পারেন। তবে ইমেল না দিলেও কোন সমস্যা নেই। এরপর উপরে সবগুলো অপশন যদি আপনি ঠিকঠাক ভাবে পূরণ করতে পারেন তারপর আপনি buy লেখা অপশনটিতে ক্লিক করবেন। বাই লেখা অপশন ক্লিক করার পরই বিকাশ থেকে আপনার পেমেন্ট সিস্টেমে চলে যাবে। তারপর বিকাশের মাধ্যমে আপনি আপনার পেমেন্ট করার সর্বোচ্চ 1 থেকে 2 মিনিটের মধ্যে আপনার ফ্রি ফায়ার গেমের ডায়মন্ড আপনার আইডিতে চলে যাবে।

Buy option


ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

ডায়মন্ড কেনার নিয়মাবলী আশা করি বুঝতে পেরেছেন। এখন অনেকের মাথায় প্রশ্ন আসতে পারে ডায়মন্ডের দাম কত? বিশেষ করে ফ্রি ফায়ারের ডায়মন্ডের দাম মাঝে মাঝে আপডাউন করতে থাকে। মজার বিষয় হলো আপনি আমাদের শেয়ার করা এই ওয়েবসাইট থেকে সর্বোচ্চ ৫৬০০ ডায়মন্ড একসাথে কিনতে পারবেন এবং সর্বনিম্ন প্রতিষ্ঠিত ডায়মন্ড কিনতে পারবেন। আপনার যদি বাজেট বেশি হয়ে থাকে তবে আপনি বেশি ডায়মন্ড কিনবেন এবং আপনার বাজেট যদি কম হয়ে থাকে। তবে আপনি আপনার ফ্রি ফায়ার গেমের জন্য কম পরিমাণ ডায়মন্ড কিনতে পারেন কোন সমস্যা নেই। আপনাদের সুবিধার্থে আমরা ডায়মন্ডের দামের একটি তালিকা তৈরি করেছে এবং তা আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা চাইলে দেখে নিতে পারেন।

গেরেনা ফ্রী ফায়ার ডায়মন্ড দামের তালিকা 

numberDiamondprice
12525 টাকা + ৪৫% ভ্যাট
25045 টাকা + ৪৫% ভ্যাট
310085 টাকা + ৪৫% ভ্যাট
4310260 টাকা + ৪৫% ভ্যাট
5520430 টাকা + ৪৫% ভ্যাট
610600875টাকা + ৪৫% ভ্যাট

 


ফ্রী ফায়ার ডাইমন্ড অফার ও ডিসকাউন্ট কি

আপনি চাইলে বিভিন্ন সময় বিভিন্ন অফার অথবা ডিসকাউন্ট এর মাধ্যমে ডায়মন্ড টপ আপ করতে পারেন। এক্ষেত্রে আপনি চাইলে ডায়মন্ডের নির্ধারিত মূল্য থেকে আরো কম দামে ডায়মন্ড কিনতে পারবেন। অনেক সময় দেখা যায় যে বিভিন্ন ফ্রী ফায়ার ডায়মন্ড বিক্রি করে এমন ওয়েবসাইট তাদের ওয়েবসাইটের মার্কেটিং এর জন্য ডায়মন্ড ক্রয় বিক্রয় সময় বিভিন্ন ডিসকাউন্ট দিয়ে থাকে সেটা ৫০% পর্যন্ত হতে পারে। তবে আপনাকে সব সময় একটা জিনিস মাথায় রাখতে হবে যেকোনো ধরনের অফার বা ডিসকাউন্ট সব সময় থাকে না একটা নির্দিষ্ট সময় অথবা কিছুদিনের জন্যই এই ধরনের অফার দেওয়া হয়ে থাকে। আপনি যদি এ ধরনের ডিসকাউন্ট কাজে লাগাতে পারেন তবে আপনি আরো বেশি মূল্য ছাড় পেতে পারেন। 

আপনি আমাদের শেয়ার করা ওয়েবসাইট থেকে ডায়মন্ড কিনুন অথবা অন্য কোন ওয়েবসাইট থেকে ডায়মন কেনার আগে অবশ্যই চেক করে নেবেন সেই ওয়েবসাইটে কোন ধরনের অফার অথবা ডিসকাউন্ট চলছে কিনা। যদি কোন ধরনের অফার বা ডিসকাউন্ট আপনি পেয়ে থাকেন এবং তা যদি আপনার বাজেটের মধ্যে হয় তবে দেরি না করে আপনি বেশি করে ডায়মন্ড কিনে রাখতে পারেন। আশা করি আপনি বিষয়টি ভালোভাবে বুঝতে পেরেছেন এরপরও যদি আপনার কোন ধরনের সমস্যা থাকে তবে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন অথবা কমেন্টের মাধ্যমে আমাদেরকে আপনার প্রবলেমের কথা বলতে পারেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করব।

ফ্রী ফায়ার গেমের ডায়মন্ড হ্যাক

আমরা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অথবা google এ বিভিন্ন ওয়েবসাইটে খবরে দেখতে পাই যে free fire গেমের ডায়মন্ড হ্যাক হয়ে যাচ্ছে। এ বিষয়ে আমি আপনাদেরকে একটা কথাই বলব আপনি যদি একজন প্রফেশনাল হ্যাকার না হয়ে থাকেন তবে আপনি কখনোই একটা ওয়েবসাইট থেকে অথবা কারো আইডি থেকে এ ধরনের ডায়মন্ড হ্যাক করে নিয়ে যেতে পারবেন না। আপনার আমার মত সাধারন মানুষের পক্ষে কখনোই কোন টুলস এর মাধ্যমে কোন ওয়েবসাইট থেকে এ ধরনের ডায়মন্ড হ্যাক করে নিয়ে যাওয়া সম্ভব নয়। আর একটা বিষয় সবসময় মাথায় রাখবেন hacking বিষয়টি সত্যি একটি অবৈধ এবং মারাত্মক ঝুঁকিপূর্ণ কাজ। তাই এসব বিষয় মাথা থেকে ঝেড়ে ফেলুন এবং এ ধরনের বিষয়ে এড়িয়ে চলার চেষ্টা করুন। কেননা এসব কাজের ক্ষেত্রে যদি কোন প্রমাণ আপনার বিরুদ্ধে পেয়ে যায় কর্তৃপক্ষ তবে আপনার বিরোধে আইনগতভাবে লিগ্যাল যেকোনো ধরনের ব্যবস্থা গ্রহণ করার বৈধতা আছে কর্তৃপক্ষের।


ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ- স্প্যাম থেকে দূরে থাকুন

 আমরা আপনাদেরকে একটা বিষয় সব সময় বলব যদি কোন ওয়েবসাইট আপনাকে বলে যে তারা ফ্রিতে আপনাকে আপনার ফ্রী ফায়ার আইডির জন্য ডায়মন্ড টপ আপ করে দিবেন। আপনি ঐসব ওয়েবসাইটের টাকা পরিশোধ করার পূর্বে অবশ্যই ওইসব ওয়েবসাইটের রিভিউ গুলো ভালোভাবে পড়ে নিবেন যাতে করে পরবর্তীতে আপনার কোন ধরনের আর্থিক ক্ষতি না হয়। আপনি যদি একটা ওয়েবসাইটের রিভিউ গুলো ভালোভাবে পড়েন তবে বুঝতে পারবেন ওই ওয়েবসাইটটি কতটা ভালো এবং কতটা খারাপ। আর আপনি যদি ওয়েবসাইটের রিভিউগুলো না পড়ে লেনদেন করেন তবে এক্ষেত্রে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া প্রত্যেকটা ওয়েবসাইটের সোশ্যাল মিডিয়া রয়েছে আপনি চাইলে সে সব সোশ্যাল মিডিয়া ঘুরে বিভিন্ন রিভিউ দেখতে পারেন তাহলে আপনি ওই ওয়েবসাইট সম্পর্কে ধারণা পেয়ে যাবেন। আশা করি বিষয়টি আপনি ভালোভাবে বুঝতে পেরেছেন।

বর্তমানে ফেসবুকে অনেক পেজ অথবা গ্রুপ রয়েছে যারা ফ্রি ফায়ার গেম এর জন্য ডায়মন্ড বিক্রি করে থাকে। আমি সকল ফেসবুক গ্রুপ অথবা পেইজকে খারাপ বলবো না। তবে বেশিরভাগ মানুষ ফেসবুক থেকে ডায়মন্ড টপ আপ করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছে। তাই সবসময় চেষ্টা করবেন একটি বিশ্বাসযোগ্য ওয়েবসাইট থেকে আপনার ফ্রী ফায়ার গেম এর জন্য ডায়মন্ড কিনতে। তাহলে আপনি প্রতারণার থেকে দূরে থাকবেন।

আর হ্যাঁ একটি কথা সবসময় মাথায় রাখবেন আপনি যখন কোন ওয়েবসাইটে প্রবেশ করবেন তখন কখনোই আপনার ব্যক্তিগত কোন তথ্য ওই ওয়েবসাইটে শেয়ার করবেন না। যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার অন্যান্য যে কোন সোশ্যাল মিডিয়া অথবা gmail এসব আইডি কখনো শেয়ার করবেন না। শুধুমাত্র আপনি যে কাজটির জন্য এসেছেন। যেমন আপনি ফ্রি ফায়ার ডায়মন্ড কেনার জন্য এসেছেন। সে ক্ষেত্রে আপনি শুধুমাত্র ফ্রি ফায়ার আইডি ইউজ করবেন আর অন্য কোন কিছু শেয়ার করবেন না। আপনি যদি ওই ওয়েবসাইটের অন্য কোন ব্যক্তিগত তথ্য শেয়ার করে থাকেন তবে আপনার পার্সোনাল তথ্য হ্যাক হওয়ার সম্ভাবনা থাকে। তাই এসব কাজ করা থেকে দূরে থাকুন।

আমাদের ব্যক্তিগত কিছু মতামত

আপনি যদি আমাদের মত মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়ে থাকেন তবে আমি মনে করি গেম এর পিছনে টাকা উড়ানো অথবা ইনভেস্ট করা পাগলামো আর বোকামি ছাড়া কিছুই না। হয়তো আমার কথা অনেকে রাগ করতে পারেন কিন্তু এটাই আমি মনে করি এবং এটাই আমার মতামত। অনেক সময় দেখা যায় যে মধ্যবিত্ত পরিবারের অধিকাংশ সন্তানদের নিজস্ব কোন ইনকাম অথবা নিজস্ব কোন অর্থ উপার্জনের কোনো অপশন থাকে না। তারপরও তারা পরিবারের কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন উপায় টাকা নিয়ে ডায়মন্ড কিনে থাকে। আপনি নিজের অর্থ তো উপার্জন করতে পারেনি না অথচ আপনি আপনার বাবা-মার অর্থ নষ্ট করছেন যেটি আমার কাছে আসলে খারাপ লাগে।

আরেকটা কথা আপনাদের না বললেই নয় এখন থেকে ডায়মন্ড খরচ করা কমিয়ে দিন কেননা ফ্রি ফায়ারের নতুন আপডেট এসেছে। আগে যেমন আমরা ডায়মন্ড খরচ করে নতুন নতুন ক্যারেক্টার এবং অস্র কিনতাম সেগুলো এখন গোল্ডের মাধ্যমে পাওয়া যায়। আপনার যে ক্যারেক্টারটি প্রয়োজন সে ক্যারেক্টারটির কাছে গিয়ে চোখ দিয়ে ভালো করে দেখুন সর্বোচ্চ হলে বিশ হাজার গোল এর দাম হবে এর মধ্যে আপনি ক্যারেক্টারটি কিনে ফেলতে পারবেন

আগের মত আর ডায়মন্ড খরচ করে অথবা লিংক করে পরবর্তীতে ১০ থেকে ১৫ দিন ওয়েট করে ক্যারেক্টার আনলক করার এখন আর সময় নেই। গোল্ড খরচ করুন আর ক্যারেক্টার নিয়ে নিন বাঁচিয়ে। আমার কথা হয়তো আপনারা এখনো বুঝতে পারেননি। চলুন আমি পুরো বিষয়টি বুঝিয়ে বলছি

ফ্রি ফায়ার গেম এর নতুন আপডেট আসার কারণে এখন থেকে সকল ক্যারেক্টার আর ডায়মন্ড অথবা লিংক করে আনলক করার কোন সুযোগ নেই। বলতে গেলে ফ্রি ফায়ার সমস্ত ক্যারেক্টার এক কথায় ফ্রি করে দিয়েছে। আপনার কাছে যদি পর্যাপ্ত পরিমাণ গোল্ড থাকে তবে আপনি খুব সহজেই এসব ক্যারেক্টার এখন থেকে আনলক করে নিয়ে খেলতে পারবেন। শুধু তাই নয় এসব আপডেট করার ক্ষেত্রে আপনি গোল্ড ব্যবহার করতে পারবেন।

আর এটা আমরা সবাই জানি যে ফ্রী ফায়ারে ডায়মন্ডের থেকে গোল্ড সংগ্রহ করা অনেক সোজা কেননা ডায়মন্ড নিচে গেলে ডলার দিয়ে টা কিনতে হয় বাট খেলার মাধ্যমে গোল্ড সংগ্রহ করা যায়। আপনি যদি প্রতিদিন ১৫ থেকে ২০ টা ম্যাচ খেলে থাকেন তবে আপনার কাছে চার থেকে পাঁচ হাজার ভোল্ট ম্যানেজ করা কোন ব্যাপার না অর্থাৎ আপনি প্রতি দুই দিন পরপর একটি করে ক্যারেক্টার আনলক করতে পারবেন এবং আপডেট দিতে পারবেন।

তাই আমার মত খালি খালি অর্থ অপচয় করার থেকে দুই একটা দিন ধৈর্য ধরে গোল্ড দিয়ে আপনার পছন্দের ক্যারেক্টার ও অন্যান্য জিনিসগুলো কিনুন এবং এতে করে আপনার অনেক উপকারী হবে। যেমন খেলার মাধ্যমে আপনার খেলার অভিজ্ঞতা বাড়বে এবং সেইসাথে আপনার ফ্রিফার সম্পর্কে একটি ধারণাও পাবেন অপরদিকে ধৈর্য ধরার কারণে আপনার অর্থ অপচয় কম হবে।

তাই আমি আপনাদেরকে একটি কথাই বলবো বাবা-মার কাছ থেকে এভাবে অর্থ নিয়ে গেমের পিছনে টাকা খরচ করা বোকামি ছাড়া আর কিছুই না। আপনার যদি কোন ধরনের ইনকামের ব্যবস্থা থাকে তাহলেই আপনি আপনার নিজের ইনকামে টাকা দিয়ে ডায়মন্ড টপ আপ করতে পারেন তাতে কোন সমস্যা হবে না বলে আমি মনে করি। একটা বিষয় সবসময় মাথায় রাখবেন বাবা-মা টাকা উপার্জন করতে অনেক পরিশ্রম করে। আশা করি আমাদের ব্যক্তিগত মতামত আপনার কাছে কেমন লেগেছে কমেন্টের মাধ্যমে জানিয়ে দেবেন। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
RAFI khan
আমার নাম RAFI khan আমি Bangladeshi Gamer ওয়েবসাইটের মাধ্যমে আমার গেম খেলার অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করি। পাশাপাশি নতুন গেমিং মোবাইল ও নতুন গেমিং ল্যাপটপ অথবা গেমিং পিসি বিল্ড সম্পর্কে আমার ভালো ধারনা আছে। আমার ধারণা আমি আপনাদের মাঝে শেয়ার করি।